শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন
নোটিস :
Wellcome to our website...

লিসবনে যুক্তরাষ্ট্র প্রবাসী ইঞ্জিনিয়ার বেলালকে নাগরিক সংবর্ধনা

রিপোর্টার / ২৫০ বার
আপডেট : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

লিসবনে যুক্তরাষ্ট্র প্রবাসী ইঞ্জিনিয়ার বেলাল হোসেনকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। লিসবনের বাংলাদেশী অধ্যুষিত এলাকায় এই নাগরিক সংবর্ধনার আয়োজন করে পর্তুগাল বাংলানিউজ পরিবার।

২৬ ফেব্রুয়ারী শনিবার স্থানীয় সময় সন্ধ্যা ৮টায় স্থানীয় চার্কল গ্রীল রেস্টুরেন্টে এই নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। পর্তুগাল বাংলানিউজের পরিচালক কামল হোসেনের সভাপতিত্বে এবং পর্তুগাল বাংলা প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহমেদ সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক মোঃ এনামুল হক। পর্তুগালের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতি নিয়ে বক্তব্য রাখেন পর্তুগাল কমিউনিটির প্রিয় মুখ ও পর্তুগাল বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি রানা তাসলিম উদ্দিন, গ্রেটার বরিশাল এসোসিয়েশনের সভাপতি শাহীন সাইদ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী ও হাজেরা খাতুন সাদকায়ে জারিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার বেলাল হোসাইন কামাল ভুঁইয়া। বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে অতিথিকে উত্তরীয় পরিয়ে দেন প্রবীণ ব্যক্তি ও স্থানীয় সোসালিষ্ট পার্টির নেতা রানা তাসলিম উদ্দিন, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট প্রধান করেন সংগঠনের সভাপতি রনি মোহাম্মদ এবং পর্তুগালের সুবিনিউর প্রধান করেন মোঃ এনামুল হক।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবে সভাপতি রনি মোহাম্মদ, সহ সভাপতির ফরিদ আহমেদ পাটওয়ারি, জহিরুল ইসলাম মুন, সাংগঠনিক সম্পাদক তারিকুল ইসলাম আশিক, কোষাধ্যক্ষ জাহিদ কায়সার, দপ্তর সম্পাদক শাহজাহান যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার এইচ খান  ফাহিম ও সামীর দেবনাথ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কবি কামাল, দিদারুল ইসলাম, জামাল হোসেন, ফরহাদ হোসেন, রাশেদ, নিশান, বীথী, শামীম, রিয়াদ, সুমনসহ পর্তুগালের বিশিষ্ট ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর