বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন
নোটিস :
Wellcome to our website...

সিঙ্গাপুরে শেখ হাসিনার জন্মদিন উদযাপন

রিপোর্টার / ২০ বার
আপডেট : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

আজ ২৮ সেপ্টেম্বর। বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে দীর্ঘ সময় ধরে দায়িত্ব পালন করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ জন্মদিন। তিনি ৭৬ বছরে পা রাখলেন। শেখ হাসিনার জন্মবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের সিঙ্গাপুর শাখা।

বুধবার স্থানীয় একটি রেস্তোরাঁয় সিঙ্গাপুর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জন্মবার্ষিকী উদযাপনের দিনটিতে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়, সহ-সভাপতি মীর মোহাম্মদ মাহবুবুল আলম, সিঙ্গাপুর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আরিফ হোসেন, সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেপি তালাস, সহ-সভাপতি সজিব যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় বিমল, শিমুল গোশ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সখিপুর-বাসাইলের সংসদ সদস্য এ্যাড. জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাদবপুর ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার।

আরও উপস্থিত ছিলেন যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগসহ অন্যান্য ইউনিটের নেতাকর্মীরা। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা, দেশ ও দেশের সকল মানুষের জন্য মঙ্গল কামনা করে দোয়া করা হয় এবং জন্মদিনের কেক কাটা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর