মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন
নোটিস :
Wellcome to our website...

এক বছর ভারতে কারাভোগের পর দেশে ফিরল ৫ বাংলাদেশি

রিপোর্টার / ১০ বার
আপডেট : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

বেনাপোল প্রতিনিধি:
ভালো কাজের প্রলোভনে দালালের মাধ্যমে অবৈধ পথে ভারতে পাচার হওয়া ৫ বাংলাদেশি এক বছর ভারতে কারাভোগের পর বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছে।

বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করেন। ফেরত আসা বাংলাদেশিরা হলেন, সাতক্ষীরা জেলার আশরাফুজ্জামান (২৭), শফিকুল ইসলাম (৪২), সোরাত গাজী (৪২), মতিউর রহমান (৫৩) ও ব্রাহ্মনবাড়িয়া জেলার দিলীপ কুমার (৫৯)।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ভাল কাজের আশায় দালালের খপ্পরে পড়ে এক বছর আগে তারা ভারতে পাড়ি জমায়। সেখানে তারা চেন্নাই শহরে কাজ করার সময় সেদেশের পুলিশের হাতে আটক হয়। এরপর তারা ভারতের চেন্নাইয়ের একটি জেল খানায় এক বছর আটক ছিল। পরে দুই দেশের স্বরাষ্ট্র মন্ত্রানালয় চিঠি চালাচালির এক পর্যায়ে তাদের বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যেমে বেনাপোল দিয়ে দেশে ফেরত পাঠায়। ফেরত আসাদের আনুষ্টানিকতা শেষ করে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

যশোর জাস্টিস এন্ড কেয়ারের সিনিয়র প্রোগ্রাম অফিসার মুহিত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ফেরত আসাদের বেনাপোল পোর্ট থানার আনুষ্ঠানিকতা শেষ করে আমরা তাদের গ্রহন করে নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর