মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন
নোটিস :
Wellcome to our website...

প্রবাসীদের হয়রানি করে কেউ পার পাবে না

রিপোর্টার / ২৩ বার
আপডেট : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

বেসামারিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, বিমানের টিকিট সিন্ডিকেট করে বেশি দামে বিক্রি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। প্রবাসীদের হয়রানি করে টিকিটের দাম বাড়ানোর সঙ্গে জড়িত কেউ ধরা পড়লে, তাকে চাকরিচ্যুত করা হবে। প্রবাসীদের হয়রানি করে কেউ পার পাবেন না।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দ্যা সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে সিলেট থেকে কৃষিজাত পণ্য রফতানি ও বিনিয়োগ বিষয়ক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আশাবাদ ব্যক্ত করে তিনি আরও বলেন, সিলেট এয়ারপোর্টকে বাংলাদেশের অন্যতম একটি এয়ারপোর্টে পরিণত করা হবে। এক দিন এই বিমানবন্দরে কার্গো ফুলসুইং করবে। সিলেটের পর্যটন ব্যবস্থা উন্নত করার জন্য ইতোমধ্যে মাস্টারপ্লান হাতে নেওয়া হয়েছে। সিলেটের ট্যুরিজমকে আরো এগিয়ে নেওয়া হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবীবুর রহমান, সংরক্ষিত আসনের এমপি শামীমা শাহরিয়ার এবং সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদসহ অন্যান্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর