বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
টানা ২ মাস ৫ ঘণ্টা বন্ধ থাকবে রাতের ফ্লাইট চলতি অর্থবছরে ১০ হাজার মিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে: প্রধানমন্ত্রী জানুয়ারিতে প্রবাসী আয়ে সুবাতাস সরকারিভাবে হজের খরচ ৬ লাখ ৮৩ হাজার টাকা প্রবাসীদের বিষয়ে ডিসিদের নজর দেয়ার অনুরোধ মন্ত্রীর বাংলাদেশের বিরুদ্ধে ভিসা বিধি-নিষেধ আরোপ করতে চায় ইইউ মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বাংলাদেশ হাইকমিশনারের বৈঠক নিষেধাজ্ঞায় থাকা জাহাজ গ্রহণ করবে না বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী সঞ্চয়পত্রের মুনাফার করসহ যেসব বিষয় থাকছে নতুন আয়কর আইনে ডাক্তার-নার্স নিতে চায় লিবিয়া দূতাবাসের কাছে লিখিত প্রস্তাব চেয়েছে মন্ত্রণালয়
নোটিস :
Wellcome to our website...

কক্সবাজার-ঢাকা বিমান ভাড়ার বৈষম্য কমানোর সুপারিশ

রিপোর্টার
আপডেট : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

ঢাকা: কক্সবাজার থেকে ঢাকার সিট অনুযায়ী বিমান ভাড়ার বৈষম্য কমিয়ে আনার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

রোববার (১৩ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়েছে।

বৈঠকে কমিটির সদস্য ও প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, কাজী ফিরোজ রশীদ, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক, সৈয়দা রুবিনা আক্তার ও কানিজ ফাতেমা আহমেদ অংশগ্রহণ করেন।

বৈঠকে বরিশাল বিমানবন্দরের অবকাঠামোগত উন্নয়নে পানি সম্পদ, ভূমি এবং বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়সহ স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্বয়ে সভা করে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গহণের সুপারিশ করা হয়।

কমিটি কক্সবাজার অঞ্চলকে আধুনিকায়নের লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সমন্বিতভাবে সভার আয়োজন করারও সুপারিশ করে।

এ বৈঠকে কক্সবাজার থেকে ঢাকার সিট অনুযায়ী বিমান ভাড়ার বৈষম্য কমিয়ে সমতা নিয়ে আসতে সুপারিশ করা হয়। এ ছাড়া বৈঠকে বিমানবন্দরে যাত্রীদের হয়রানি ঠেকানো, কার্গোর ব্যবস্থাপনা ও ভিআইপি লাউঞ্জের ব্যবহার নিয়ে আলোচনা হয়।
Bangladesh Parjatan Corporation (Amendment) বিল, ২০২২ নিয়ে কমিটির পরবর্তী বৈঠকে আলোচনা অনুষ্ঠিত হবে বলেও জানানো হয়।

এ বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবসহ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর