বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
টানা ২ মাস ৫ ঘণ্টা বন্ধ থাকবে রাতের ফ্লাইট চলতি অর্থবছরে ১০ হাজার মিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে: প্রধানমন্ত্রী জানুয়ারিতে প্রবাসী আয়ে সুবাতাস সরকারিভাবে হজের খরচ ৬ লাখ ৮৩ হাজার টাকা প্রবাসীদের বিষয়ে ডিসিদের নজর দেয়ার অনুরোধ মন্ত্রীর বাংলাদেশের বিরুদ্ধে ভিসা বিধি-নিষেধ আরোপ করতে চায় ইইউ মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বাংলাদেশ হাইকমিশনারের বৈঠক নিষেধাজ্ঞায় থাকা জাহাজ গ্রহণ করবে না বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী সঞ্চয়পত্রের মুনাফার করসহ যেসব বিষয় থাকছে নতুন আয়কর আইনে ডাক্তার-নার্স নিতে চায় লিবিয়া দূতাবাসের কাছে লিখিত প্রস্তাব চেয়েছে মন্ত্রণালয়
নোটিস :
Wellcome to our website...

নিখোঁজ আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয় : পিবিআই

রিপোর্টার
আপডেট : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম, ২৬ নভেম্বর ২০২২, ১০:২৫ পিএম

শুক্রবার দুপুরে পিবিআই চট্টগ্রাম মহানগরের পুলিশ সুপার (এসপি) নাঈমা সুলতানা বলেন, নিখোঁজ শিশুর সন্ধানে একই বাড়ির ভাড়াটিয়া আবিরকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল আবির জানায়, মুক্তিপণ আদায়ের জন্য আয়াতকে অপহরণের চেষ্টা করেছিল। সে সময় শ্বাসরুদ্ধ হয়ে শিশুটির মৃত্যু হয়। এরপর ইপিজেড থানা এলাকা মরদেহ ৬ টুকরো করে আউটার রিং রোড এলাকায় সাগরে ফেলে আসে।

পিবিআই জানায়, নিখোঁজ হওয়া এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তথ্য প্রযুক্তি সহায়তায় আবিরকে শনাক্ত করা হয়। তারপর তাকে বৃহস্পতিবার রাতে আটক করে পিবিআই। ইতিমধ্যে আয়াতের পরিধেয় জামা-জুতো এবং তাকে হত্যায় ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। মরদেহ উদ্ধারে অভিযান চলছে।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর ইপিজেড থানার বন্দরটিলার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। এ ঘটনায় পরদিন ইপিজেড থানায় সাধারণ ডায়েরি করেন তার বাবা সোহেল রানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর