শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

নূন্যতম খরচে কক্সবাজার ঘোরার সুযোগ ইউএস বাংলায়

 

প্রবাসী কণ্ঠ প্রতিবেদক:

 

ভ্রমন পিপাসুদের ভ্রমনকে আরো স্বাচ্ছন্দময় করে তুলতে পরিবতির্ত পরিস্থিতিতে বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স কক্সবাজারে আকর্ষণীয় হলিডে প্যাকেজ দেয়ার ঘোষনা দিয়েছে।

আজ শনিবার (২১ আগষ্ট) ইউএস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) কামরুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বলা হয়েছে, স্বল্প খরচে নিজের দেশের অন্যতম পযটন গন্তব্য কক্সবাজারকে দেখার ও জানার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। ইউএস-বাংলা দেশীয় পর্যটকদের ভ্রমণকে উৎসাহিত করার জন্য কক্সবাজারে ঘোষণা করেছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ।

পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য্য একসাথে উপভোগ করার জন্য নূন্যতম ১১,২৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে ট্যূর প্যাকেজে। আপনার পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজে।

সকল ধরনের স্বাস্থবিধির নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে। প্রতিদিন সকাল ৭টা ১০ মিনিট, ৯টা ৩০ মিনিট, ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ও বিকাল ৩টা ৩০মিনিটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে।

এছাড়া প্রতিদিন কক্সবাজার থেকে সকাল ৮টা ৪৫মিনিট, ১১টা ০৫ মিনিট, দুপুর ১টা ৫মিনিট, ২টা ৩৫ মিনিট ও বিকাল ৫টা ০৫ মিনিটে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসছে।

বর্তমানে ঢাকা থেকে কক্সবাজার ছাড়াও চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

কোভিড-১৯ কালীন সময়ের কথা বিবেচনা করে যে কোনো পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় অভ্যন্তরীণ রুটে সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।

ইউএস-বাংলা ঢাকা-কক্সবাজর- ঢাকা রুটে বোয়িং ৭৩৭-৮০০ ও ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলায় ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ ৮-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স পরযটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ডে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে যোগাযোগ করার জন্য যাত্রী সাধারণকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

প্রকাশ: ২১ আগষ্ট ২০২১, প্রকাশ রাত ১১টা ৫৫ মিনিট

 

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311