শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

কাতারে ফের ব্যবসা প্রতিষ্ঠান চাঙ্গা উদ্বোধন হলো গালফ ট্রেডিং

কাতার থেকে  ই এম আকাশ

 

কাতারে করোনা শিথিল হওয়ার সাথে সাথে বাংলাদেশি ব্যবসা প্রতিষ্ঠান চাঙ্গা হতে শুরু করেছে, তারই ধারাবাহিকতায় কাতারে চাঁদপুর শাহরাস্তির প্রবাসী বাংলাদেশি তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ীদের প্রতিষ্ঠান রয়েল গালফ ট্রেডিং এন্ড কন্ট্রাক্টিং কোম্পানির নতুন কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

১১ আগস্ট বুধবার রাতে দোহায় অবস্থিত এই কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে কাতার প্রবাসী বাংলাদেশি কমিউনিটির গণ্যমান্য নেতারা উপস্থিত ছিলেন।

রয়েল গালফ কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর মাহবুব আলম উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতাকালে বলেন, এই কোম্পানি আগামীতে কাতারে বাংলাদেশি প্রবাসীদের কর্মসংস্থানে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি এ ব্যাপারে সবার সহযোগিতা ও সমর্থন কামনা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোম্পানির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার লাকি কুমারি, পরিচালক আবু সালেহ মিঠু, প্রজেক্ট ম্যানেজার আনোয়ার হোসাইন লিটু , একাউন্ট ম্যানেজার সাদির হোসাইন প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, বাংলাদেশ কমিউনিটির সভাপতি আনোয়ার হোসেন আকন, সাধারণ সম্পাদক আমিন রসুল সাইফুল, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি এম সাইফুল আলম, তরুণ উদ্যোক্তা কোরবান আলী রাসেল খানসহ, অন্যান্য ব্যবসায়ী এবং সামাজিক নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

তারা আশা প্রকাশ করেন, নতুন অফিস খোলার মধ্য দিয়ে রয়েল গালফ আরও শক্তিশালী হবে এবং কাতারের বাজারে বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে যাবে।

প্রকাশ: ২০ আগষ্ট ২০২১, সময় রাত ৯টা ১৫ মিনিট

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311