শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

অভ্যন্তরীন ৭ রুটে ইউএস-বাংলার ফ্লাইট শিডিউল ঘোষনা

 

প্রবাসী কণ্ঠ প্রতিবেদক:

প্রকাশ : ৮ আগষ্ট ২০২১, সময় দুপুর ১টা ৪৫ মিনিট

 

 

যাত্রী চাহিদা বিবেচনায় অভ্যন্তরীণ ৭ রুটে বেসরকারী বিমান পরিবহন সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স তাদের ফ্লাইট শিডিউল ঘোষনা করেছে। একই সাথে কোন রুটে ভাড়া কত তাও জানিয়েছে এয়ারলাইন্সের পক্ষ থেকে।

আজ রোববার (৮ আগষ্ট) এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) মো. কামরুল ইসলাম প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা থেকে বর্তমানে ৭টি গন্তব্যে ৩০টি ফ্লাইট পরিচালনা করছে।

এরমধ্যে সকল স্বাস্থ্য সতর্কতা মেনে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে ৫টি, যশোরে ৬টি, সৈয়দপুরে ৭টি, সিলেটে ৪টি, কক্সবাজারে ২টি, রাজশাহী ও বরিশালে ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে।

৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলো পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া এয়ারলাইন্সের বিমান বহরে আরো ৪টি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট রয়েছে, যা দিয়ে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে সকাল ৭টা ৩০মিনিট, ১০ টা, দুপুর ২টা, বিকাল ৫টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টা ২০মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে এবং চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা৫৫ মিনিট, ১১টা ২৫ মিনিট, দুপুর ৩টা ২৫ মিনিট, সন্ধ্যা ৬টা ৫৫ মিনিট ও রাত ৮ টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে সকাল ৭টা ১০মিনিট, ৯ টা, দুপুর ১২টা ৩০মিনিট, ৩টা ৩০মিনিট, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৮টা ৩০মিনিট ফ্লাইট উড্ডয়ন করছে এবং যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৮টা২৫ মিনিট, ১০টা ১৫ মিনিট, দুপুর ১টা৪৫ মিনিট, বিকাল ৪টা ৪৫ মিনিট, সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট ও রাত ৯টা ৪০ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে সকাল ৭টা ১০মিনিট, ১০ টা ৩০ মিনিট, ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ৩০মিনিট, ৩টা ৩০মিনিট, বিকাল ৫টা ও সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে এবং সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাচ্ছে সকাল ৮টা৩৫ মিনিট, দুপুর ১২টা, ১টা, ৩টা, বিকাল ৫টা, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৯টায়।

ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে সকাল ৮ টা, ১০টা, দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৭টায় এবং সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ৯টা ২০ মিনিট, ১১টা ২০মিনিট. দুপুর ২টা ৫০ মিনিট ও রাত ৮টা ২০মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে সকাল ৯টা, দুপুর ২টা ও বিকাল ৪টা ৩০মিনিটে এবং রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১০টা ২০মিনিট,, দুপুর ৩টা ১৫ মিনিট ও বিকাল ৫টা ৪৫ মিনিটে ফ্লাইট ছেড়ে যাচ্ছে।

ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে সকাল ৯টা ৩০মিনিট, দুপুর ৩টা ৩০ মিনিট ও বিকাল ৫টায় এবং বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১০টা ৪০ মিনিট, বিকাল ৪টা ৪০মিনিট ও সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে।

এছাড়া ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে সকাল ৯টা ৩০মিনিট ও দুপুর ৩টা ৩০ মিনিটে এবং কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে সকাল ১১টা ৫ মিনিট ও বিকাল ৫টা ৫মিনিটে ফ্লাইট উড্ডয়ন করছে।

ঢাকা থেকে চট্টগ্রামের নূন্যতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ সহ ওয়ান ওয়ের জন্য মোট ৩,৪৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৬,৯৯৮টাকা।

ঢাকা থেকে কক্সবাজারের নূন্যতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ সহ ওয়ান ওয়ের জন্য মোট ৪,২৯৯ টাকা ও রিটার্ন ভাড়া ৮,৫৯৮টাকা।

এছাড়া ঢাকা থেকে সৈয়দপুর, সিলেট, যশোর, রাজশাহী ও বরিশালে নূন্যতম ভাড়া সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ান ওয়ের জন্য ৩,৩৯৯টাকা আর রিটার্ন ভাড়া ৬,৭৯৮ টাকা।

ইউএস-বাংলা এয়ারলাইন্সে অভ্যন্তরীণ রুটে ভ্রমণে যেকোনো তথ্যের জন্য ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬। যোগাযোগ করার জন্য এয়ারলাইন্সের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311