শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন

হতভাগ্য যুবকের পরিচয় খুজছে লিবিয়ার বাংলাদেশ দুতাবাস

 

প্রবাসী কণ্ঠ প্রতিবেদক

প্রকাশ : ২ আগষ্ট ২০২১, সময় দুপুর ৩টা

যুদ্ধবিধ্বস্ত লিবিয়ার ত্রিপোলীর একটি হাসপাতালে চিকি?সাধীন অবস্থায় একজন অভিবাসীর মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তবে এখন পর্যন্ত মারা যাওয়া ওই প্রবাসীর পরিচয় নিশ্চিত হতে পারেনি দেশটিতে থাকা বাংলাদেশ দুতাবাস।

২৬ জুলাই ত্রিপোলীর বাংলাদেশ দুতাবাস থেকে হাসপাতালে মারা যাওয়া প্রবাসী বাংলাদেশী শ্রমিকের ছবি ও তথ্য দিয়ে বলা হয়েছে, হাসপাতালে চিকি?সাধীন থাকার সময় তিনি (যুবক) কোমায় ছিলেন। যার কারণে তার পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি।

এ অবস্থায় তার নিকটস্থ এলাকার ব্যক্তি, আতœীয়স্বজন ও বন্ধুবান্ধব কেউ তাকে শনাক্ত করতে পারলে দুতাবাসের হটলাইন নম্বরে (+২১৮৯১৬৯৯৪২০৭ বা ই মেইল ষরনুধষ@িুধযড়ড়.পড়স) ফেসবুক পেইজে এ দ্রুত যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এব্যাপারে প্রবাসীরা তার মৃত্যুর বিষয়ে ফেসুবুক কমেন্টে আবেগী মন্তব্য করে ক্লেউ বলছেন, এভাবে যেনো আর কোন মায়ের বুক খালী না হয়।

তবে ফখর উদ্দিন নামের একজন ফেসবুকে লিখেছেন, আলহামদুলিল্লাহ্।সকলের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় আমাদের বাংলাদেশি ভাইয়ের মৃতদেহটি সনাক্ত করা সম্ভব হয়েছে এবং তার পরিবারের সাথে যোগাযোগ হয়েছে। সকলকে আন্তরিক ধন্যবাদ।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311