শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

বিশ্ববাসীর কাছে বিমান কর্মকর্তার আকুতি

প্রবাসী কণ্ঠ প্রতিবেদন :
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট অপারেশন বিভাগের কর্মকর্তা মো. হেমায়েত হোসেন আকুতি জানিয়ে বলেছেন, র্সৃর্ষ্টিকর্তা মহান ও দয়ালু। তিনি চাইলে নিমিষেই সবকিছু করতে পারেন।
তিনি  বোম্বেতে  বিমানের স্টেশনে দায়িত্ব পালনের একটি  ঘটনার কথা উল্লেখ করে তার ফেসবুকে লিখেছেন, ২০০৪/২০০৫ সালের একটা ঘটনায় পুরো ভারতবাসী একত্রে প্রার্থনা করে ৯০০ ফুট গভীর নলকূপের গর্তে নিমজ্জিত হওয়া রাজা নামক ৫ বছরের শিশুটিকে ৭ দিন পর সৃষ্টি কর্তার অশেষ রহমতে সম্পূর্ন অক্ষত অবস্থায় উদ্ধার করেছিলো । সেই অলৌকিক ঘটনার উদ্ধৃতি দিয়ে তিনি তার লেখায় প্রস্তাব করেন, ‘আসুন বিশ্ববাসী সবাই একত্রে একই সময় জাতি, ধর্ম, বর্ন নির্বিশেষে মহান সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি যাতে তিনি করোনা থেকে সারা বিশ্বের মানবজাতিকে মুক্ত করেন। জাতিসংঘসহ বিশ্বের সকল নীতি নির্ধারকগনের কাছে তার এ ক্ষুদ্র আকাঙকাটি পৌঁছে দেয়ার জন্য তিনি আকুল আবেদন জানান।
Proposal to pray together to the world: The Creator is great and merciful. He can do everything instantly if he wants. In one incident in 2004/2005, all the people of India prayed together and rescued a 5-year-old boy named Raja, who has drowned in a 900 foot deep tube-well after 7 days by the infinite mercy of the creator. That is why I am proposing that all the people of the world together at the same time irrespective of race, religion and color pray to the great Creator to liberate mankind from the world of Corona. I urge all policy makers in the world, including the United Nations to convey this small aspiration of mine.
Thanks Md. Hemayet Hossain

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311