শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

বাংলাদেশী কর্মীদের কাজের দক্ষতায় নিয়োগকর্তারা সন্তুষ্ট- সৌদি রাষ্টদূত

dav

 

 

নিজস্ব প্রতিবেদক

 

বাংলাদেশের পর্যটন খাতে সৌদি আরবের বিনিয়োগকারীদের স্বাগত জানানো হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।
বিমান প্রতিমন্ত্রীর সাথে বাংলাদেশে নিযুক্ত সৌদি আরবের রাষ্ট্রদূত এসসা ইউসেফ এসসা আল দুলাইহান এর সাক্ষাৎকালে রাষ্ট্রদূত বাংলাদেশের পর্যটনখাতে বিনিয়োগের আগ্রহের কথা জানান।এর জবাবে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

সাক্ষাতের সময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন উপস্থিত ছিলেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ভূয়সি প্রশংসা করে সৌদি রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশের সাথে সৌদি আরবের দ্বিপাক্ষিক সম্পর্ক গভীর ও শক্তিশালী। আমরা সবসময়ই বাংলাদেশের সাথে আমাদের সম্পর্কে বিশেষ গুরুত্ব প্রদান করি। এজন্যই বিশ্বের বিভিন্ন দেশের সাথে সৌদি আরবের বিমান যোগাযোগ বন্ধ থাকলেও বাংলাদেশের সাথে তা বন্ধ হয়নি। সিডিউল ফ্লাইট পরিচালনার অনুমোদন শুরু হলে বাংলাদেশ বিমান প্রথমইে অগ্রাধিকার ভিত্তিতে তা পাবে। রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশ থেকে যাওয়া কর্মীরা দক্ষ ও কর্মনিষ্ঠ। তাদের কাজের দক্ষতায় নিয়োগদাতারা সন্তুষ্ট।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্র নালয়ের জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদ এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311