রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন

৮০ যাত্রী নিয়ে মাস্কাটের উদ্দেশ্য ইউএস-বাংলার সিলেট ত্যাগ

এভিয়েশন প্রতিবেদক:

 

বাংলাদেশের শীর্ষ বেসরকারী উড়োজাহাজ প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইন্স সিলেট-মাস্কাট রুটে নিয়মিত ফ্লাইট চলাচল শুরু হয়েছে।

আজ সোমবার (১৭ নভেম্বর) ৮০ জন যাত্রী নিয়ে অত্যাধুনিক (বোয়িং ৭৩৭-৮০০) উড়োজাহাজটি সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ওমানের রাজধানী মাস্কাটের উদ্দেশ্যে যাত্রা করেছে। এ রুটে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালিত হবে।

প্রতি মঙ্গল ও শুক্রবার রাত ৭টা ৩০মিনিটে সিলেটের এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করবে এবং স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করবে। প্রতি মঙ্গল ও শুক্রবার মাস্কাট থেকে স্থানীয় সময় রাত ১১ টা ৩০ মিনিটে উড্ডয়ন করে পরদিন সকাল ৭টা ১৫ মিনিটে সিলেটে অবতরণ করবে বলে এয়ারলাইন্স থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বর্তমানে ইউএস-বাংলা প্রতি সপ্তাহের সোম ও বৃহস্পতিবার ঢাকা থেকে মাস্কাট ও বুধ ও রোববার চট্টগ্রাম থেকে মাস্কাট রুটে দু’টি করে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলা সোম ও বৃহস্পতিবার রাত ১০টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। এবং পরের দিন মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টায় মাস্কাটে অবতরণ করে। অপর দিকে মাস্কাট থেকে মঙ্গল ও শুক্রবার স্থানীয় সময় রাত ২টায় ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

আবার বুধ ও রোববার রাত ৮টা ৩০ মিনিটে চট্টগ্রামের হজরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাটের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে মাস্কাটে অবতরণ করে। অপর দিকে মাস্কাট থেকে বৃহস্পতি ও সোমবার স্থানীয় সময় রাত ১২ টা ৩০মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে উড্ডয়ন করে এবং সকাল ৫টা ১৫ মিনিটে চট্টগ্রামে অবতরণ করে। বর্তমানে মাস্কাট ছাড়াও ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট গুয়াংজু, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, দোহা, কলকাতা ও চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর , রাজশাহী, বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে।

টিকেট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যাত্রীদেরকে নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যোগাযোগ- ০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) কামরুল ইসলাম প্রবাসী কণ্ঠকে জানান, পর্যায়ক্রমে স্বাস্থ্যবিধি মেনে অন্যান্য রুটেও চলাচল শুরু হবে।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311