রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

জাতির পিতার আদর্শে সারাজীবন রাজনীতি করে যাবো

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা-৫ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।

শুক্রবার (৬ নভেম্বর) দুপুরে তিনি নেতাকমীদের নিয়ে বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন এবং কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পবিত্র ফাতিহা পাঠ এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন।

এরপর এমপি মনিরুল ইসলাম মনু তার বক্তব্য বলেন, জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে আমি রাজনীতিতে এসেছি। জাতির পিতার আদর্শ নিয়েই সারাজীবন রাজনীতি করে যাবো। রাজনীতি একটি আদর্শ, আমি বঙ্গবন্ধুকে নেতা মেনেই তার আদর্শে জনসেবার জন্য রাজনীতিতে এসেছি। কোন হুমকি, বাধা বিপত্তি বা কোন লোভ-লালসা আমাকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি থেকে দূরে রাখতে পারবে না’।

স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশকে উন্নয়নের এক অন্যন্য স্থানে নিয়ে গেছেন। সেই ধারাবাহিকতায় ঢাকা ৫ আসনেও কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্যর সহধর্মিনী লায়লা আরজুমা, তার পুত্র কাজী রনি, জামাতা রাসেল। যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্না, ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান (হাবু) ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু।৪৮ নং ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মারুফ, মাতুইয়াল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্ত নুর খান এবং বিভিন্ন স্তরের নেতা-কর্মী।

 

বিজ্ঞপ্তি

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311