রবিবার, ২০ Jun ২০২১, ১২:২৩ অপরাহ্ন

শিরোনাম
এজেন্সীর প্রোফাইল মন্ত্রনালয়ের মাধ্যমে দুতাবাসে জমা দেয়া যাবে- সৌদি রাষ্ট্রদূত থার্ড টার্মিনালের সাথে মেট্রোরেল সংযুক্ত থাকবে-বিমান প্রতিমন্ত্রী যুক্তরাষ্ট্রে ফ্লয়েডের রায়ের দিন পুলিশের গুলিতে কৃষ্ণাঙ্গ কিশোরী নিহত কয়েক মাসে করোনা নিয়ন্ত্রণ সম্ভব: বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিদ্রোহীদের সাথে সংঘর্ষে শাদের প্রেসিডেন্ট মারা গেছেন সিকদার পরিবার নিয়ে বিভ্রান্তিকর খবরের প্রতিবাদ প্রেমিকার উপর অভিমানে আত্নহত্যার অভিযোগ চীনে ফ্লাইট চালাবে ইউএস-বাংলা দেশী-বিদেশী ৬ এয়ারলাইন্সকে বিশেষ সম্মাননা বাংলাদেশের সাথে সৌদি আরবের সম্পর্ক বহুমাত্রিক- সৌদি রাষ্ট্রদূত

মোংলা অনলাইন প্রেস ক্লাবের সাথে একাত্নতা প্রকাশ উপজেলা চেয়ারম্যান হাওলাদার আবু তাহের।

রাজু চৌধুরী, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ মোংলা অনলাইন প্রেসক্লাবের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় করেন মোংলা উপজেলা চেয়ারম্যান হাওলাদার আবুতাহের। সোমবার (২৪ই আগস্ট) সকাল ১০ টায় তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে মোংলা অনলাইন প্রেস ক্লাবের সাথে একাত্নতা প্রকাশ করে মোংলা অনলাইন প্রেসক্লাবের সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন “সত্য ও ন্যায়ের পক্ষে আমাদের কলম” এই স্লোগানের উপর ভিত্তি করে প্রতিষ্ঠিত হওয়া মোংলা অনলাইন প্রেসক্লাবের সার্বিক কল্যান কামনা করেন তিনি।

এসময় তিনি সাংবাদিকদের নৈতিকতার উপর অটুট থাকার ও আহ্বান জানান। সৌজন্য সাক্ষাতকার মত বিনিময় কালে মোংলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাতের নেতৃত্বে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আনিসুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আজিজ মোড়ল,যুগ্ন সাধারন সম্পাদক নূর আলম, কোষাধ্যক্ষ মোঃ তহিদুল ইসলাম সানি, ক্রীড়া সম্পাদক রাজু চৌধুরী, পাঠাগার সম্পাদক নাঈম ইসলাম’সহ ক্লাবের সদস্যরা। এসময় সত্য ও ন্যায়ের উপর অটুট থাকার প্রত্যয় বক্ত্য করেন সাংবাদিক বৃন্দ। এসময় মোংলা অনলাইন প্রেসক্লাবের সদস্যদের পত্রিকার কপি তুলে দেয়া হয় উপজেলা চেয়ারম্যান হাওলাদার আবু তাহেরের হাতে।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

© All rights reserved © Zahir-01743535311