সিলেটে প্রবাসী কল্যান মন্ত্রীর মত বিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ সিলেট সার্কিট হাউজে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি বলেন, বর্তমানে প্রবাসীরা কিছু সমস্যার সম্মুখীন। তাই প্রবাসীদের সকল সমস্যা সমাধানে আমি শতভাগ চেষ্টা করব। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে প্রতিমন্ত্রী নিযুক্ত করে দেশ সেবার যে সুযোগ করে দিয়েছেন তা যথাযথভাবে পালন করবো।

গতকাল সোমবার দুপুরে হযরত শাহজালাল (রহঃ) এর মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে জেলা প্রশাসন, সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং এর অঙ্গসংগঠন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিসসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন নবনিযুক্ত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ-কে ফুলেল শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগ এর সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান, সিলেট জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সাবেক এমপি মোঃ শফিকুর রহমান চৌধুরী, জেলা প্রশাসক কাজী এম এমদাদুল হক, সিএমপি কমিশনার মোঃ মাহাবুবুর রহমান, পিপিএম, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিসের সভাপতি খন্দকার শিফার, জেলা প্রশাসন, সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এবং সিলেট মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র এর কর্মকর্তাবৃন্দ। গতকাল প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থাণ মন্ত্রনালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামান এর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।