কলকাতায় নভোএয়ার এর নিজস্ব বিক্রয় কেন্দ্র

নিজস্ব প্রতিবেদক

কলকাতার যাত্রী এবং ব্যবসায়িক সহযোগীদের উন্নত সেবা নিশ্চিত করতে নিজস্ব বিক্রয় কেন্দ্রের কার্যক্রম শুরু করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

কলকাতার চৌরঙ্গী ম্যানসন-এ অবস্থিত এই বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন কলকাতায় নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাই কমিশনার তৌফিক হাসান।

শুক্রবার কলকাতার পাঁচ তারকা হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। এতে আরো উপস্থিত ছিলেন নভোএয়ার ব্যবস্থপনা পরিচালক মফিজুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম, ট্রাভেল এজেন্টস ফেডারেশন অব ইন্ডিয়ার চেয়ারম্যান অনিল পাঞ্জাবী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সীর মালিক এবং নভোএয়ার এর উর্ধ্বতন
কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কলকাতার সম্মানিত যাত্রীরা ট্রাভেল এজেন্সীর পাশাপাশি নভোএয়ার এর বিক্রয় কেন্দ্র থেকেই সরাসরি টিকেট ক্রয় করতে পারবেন। এছাড়া ট্রাভেল এজেন্সী ও বাণিজ্যিক সংস্থাগুলোকেও উক্ত বিক্রয় কেন্দ্র থেকে সেবা প্রদান করা হবে।

গতকাল নভোএয়ার এর পাঠানো সংবাদ বিজ্ঞপিতে যোগাযোগের ঠিকানায় উল্লেখ করা হয় চৌরঙ্গী ম্যানসন, রুম: বি এন্ড সি, ব্লক: ই, এ/২ডি, ড. মো: ইসহাক রোড (কীড স্ট্রীট), কলকাতা-৭০০০১৬। ফোন: +৯১-৯৮৩৬৩৩৩৬০৩. +৯১-৯৮৩৬১৩৩৬০৩।

বর্তমানে নভোএয়ার প্রতিদিন কলকাতায় ২টি করে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও কলকাতা ভ্রমণের জন্য দুই রাত তিন দিনের আকর্ষনীয় ভ্রমণ প্যাকেজ রয়েছে।