ঢাকায় সুলতানাবাদ স্কুলের সাবেক ছাত্রছাত্রীদের পূনমিলনী

thumbnail (1)

নিজস্ব প্রতিবেদক

‘আবার হবে তো দেখা, এ দেখাই শেষ দেখা না, ঐক্যের সন্ধানে-২০১৮’ স্লোগানে অনুষ্ঠিত হয়েছে পটুয়াখালী জেলার মীর্জাগঞ্জ থানাধীন সুলতানাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের দুই শতাধিক প্রাক্তন ছাত্রদের পূর্নমিলনী অনুষ্ঠান। গতকাল শুক্রবার ঢাকার মিরপুরের বোটানিক্যাল গার্ডেনে এ পুনমিলনী অনুষ্ঠান চলে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত।

পুনমিলনী কমিটির সভাপতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট অপারেশন বিভাগের সহকারী ব্যবস্থাপক মো. হেমায়েত হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ ফারুক ইকবালের সার্বিক তত্ববধানে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টাসের এডিশনাল ডিআইজি রুহুল আমিন (শিপার), নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুলতান মাহমুদ, মেঘনা গ্রুপের জেনারেল ম্যানেজার মো. ইদ্রিসুর রহমান, এ্যাডভোকেট মো. আলমগীর হোসেন ( জর্জ কোর্ট) জয় গ্রপের জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর মো. নাসির উদ্দিন, মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মিজানুর রহমান প্রমুখ। সদস্যদের স্ত্রী ও সন্তানরাও পুনমিলনী অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।
গতকাল রাতে পুর্নমিলনী কমিটির সভাপতি মো. হেমায়েত হোসেন জানান, আমাদের পুনমিলনী অনুষ্ঠানে সুলতানাবাদ স্কুলের সাবেক দুই শতাধিক ছাত্রছাত্রী একত্রে মিলিত হয়েছিলাম। আজ আমরা পুরনো দিনে ফিরে গিয়েছিলাম। তিনি জানান, অনুষ্ঠানে আলোচনা সভা ছাড়াও সদস্যদের স্ত্রী ও সন্তানদের খেলাধুলার আয়োজন পুরস্কার বিতরনী ও গানবাজনার আয়োজন করা হয়।