লক্ষ্মীপুরের উন্নয়নে সর্বাত্মক পদক্ষেপ নেবো-বিমান মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, ভৌগলিক দিক থেকে লক্ষ্মীপুর অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান। দক্ষিণ পশ্চিমাঞ্চলের জেলাসমূহের বাসিন্দাদের একটি বিরাট অংশ এই জেলার উপর দিয়ে রাজধানী ঢাকা এবং বন্দরনগরী চট্টগ্রামে যাতায়াত করে, তাই লক্ষ্মীপুর-নোয়াখালী-ফেনী সড়ককে চার লেনে উন্নীত করা হবে। মজু চৌধুরী ঘাটের অবকাঠামো উন্নয়ন করা হবে এবং লক্ষ্মীপুর-নোয়াখালী-চাঁদপুর রেল যোগাযোগ স্থাপনসহ জেলার উন্নয়নে সর্বাত্মক পদক্ষেপ নেয়া হবে। তিনি সততা ও নিষ্ঠার সাথে কর্মকর্তাদের কাজ করার আহ্বান জানান।

আজ (২৫ জানুয়ারী) বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের সরকারী দপ্তর প্রধানদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন, সিভিল সার্জন মোস্তফা খালেদ আহসান, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এড. নূর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর পৌর মেয়র এম এ তাহের প্রমুখ। পরে মন্ত্রী লক্ষ্মীপুর সরকারি কলেজ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। তিনি কলেজের ছাত্রাবাস নির্মাণসহ বিভিন্ন সমস্যা সমাধানে আশ^াস দেন।

তিনি জেলা আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বলেন, আইনের শাসন ও ন্যয় বিচার প্রতিষ্ঠার জন্য বেঞ্চ ও বারের মধ্যে সুসম্পর্ক স্থাপন জরুরী বলে বিমান ও পর্যটন মন্ত্র নালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।