ছয় বছরে নভোএয়ার, সেবা পেয়েছে ১৫ লাখ যাত্রী

NOVOAIR 5th Anniverssary

নিজস্ব প্রতিবেদক

৫ বছর সাফল্যের সাথে যাত্রী পরিবহন করে ৬ বছরে পদার্পন করেছে দেশের শীর্ষ বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

নভোএয়ার ২০১৩ সালে ৯ জানুয়ারি অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রী পরিবহন শুরু হয়।

৫ম বর্ষ পূর্তি উপলক্ষ্যে নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, নভোএয়ার সব সময়ই যাত্রী নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করে এরই মধ্যে নভোএয়ার
নিরাপদ ভ্রমণে যাত্রীদের কাছে বিশ্বস্ততা অর্জন করেছে এবং দেশের জনপ্রিয় বিমান সংস্থা হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে।

তিনি বলেন, সাফল্যের ৫ বছর অতিক্রম করে ৬ষ্ঠ বছরে পদার্পন এর অঙ্গীকার হবে আমাদের সম্মানিত যাত্রী চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক গন্তব্য সম্প্রসারণ, বহরে আরও উড়োজাহাজ সংযোজন এর মাধ্যমে উন্নত যাত্রী সেবা নিশ্চিত করা।

নভোএয়ার ২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ৩৩০০০ এর বেশি ফ্লাইট পরিচালনার মাধ্যমে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ১৫ লাখেরও বেশি যাত্রী সেবা দিয়েছে । বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে নভোএয়ার এর বহরে অত্যাধুনিক এটিআর ৭২-৫০০ মডেলের চারটি নিজস্ব উড়োজাহাজ রয়েছে। ভবিষ্যতে আরও উড়োজাহাজ বহরে যুক্ত হতে যাচ্ছে বলে নভোএয়ারের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিস্তারিত তথ্যের জন্য ১৩৬০৩ অথবা flynovoair.com ভিজিট করার জন্য অনুরোধ জানানো হয়েছে।