দাম বেড়েছে ঐশ্বরিয়ার

Aishwarya_Rai_Bacchan20180105163653

বিনোদন ডেস্ক : সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। রূপের জাদুতে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন। বিয়ের পর রূপালি পর্দায় তাকে দেখা গেলেও ২০১১ সালে মেয়ের জন্মের পর তিনি বিরতি নেন।

দীর্ঘ বিরতির সময় স্বাস্থ্য বেড়ে যাওয়ায় অনেকে ভেবেছিলেন দিন ফুরিয়ে গেছে ঐশ্বরিয়ার। সময় এসেছে সিনেমা জগতকে বিদায় জানানোর। কিন্তু উল্টো এখন দাম বেড়েছে এ অভিনেত্রীর।

১৯৬৭ সালে মুক্তিপ্রাপ্ত রাত অউর দিন সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। এ সিনেমার জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন তিনি। যা তার অন্যান্য সিনেমার তুলনায় বেশি। রাত অউর দিন সিনেমাটিতে মাল্টিপল পার্সোনালিটি ডিজঅর্ডারে আক্রান্ত নারীর চরিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন অভিনেত্রী নার্গিস। সিনেমার রিমেকে দ্বৈত চরিত্রে দেখা যাবে ঐশ্বরিয়াকে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘যেহেতু সিনেমায় ঐশ্বরিয়াকে দ্বৈত চরিত্রে দেখা যাবে এ জন্য তার বাড়তি প্রস্তুতি প্রয়োজন। এছাড়া এটি অনেক সময়সাপেক্ষ ব্যাপার। এই সময় তিনি অন্য কোনো সিনেমাতে কাজও করতে পারবেন না। তিনি যে পারিশ্রমিক দাবি করেছেন তা যথার্থ। কোনো প্রকার দর কষাকষি না করেই প্রযোজক এতে রাজি হয়েছেন।’

জানা গেছে, আগামী বছরের মাঝামাঝি ইউরোপে সিনেমাটির শুটিং শুরু হবে। নির্মাতা জানিয়েছেন অভিনেত্রী নার্গিসের প্রতি বিশেষ শ্রদ্ধা জানাতেই সিনেমাটি রিমেক করছেন তারা।

বিরতি ভেঙে ২০১৫ সালে জাজবা সিনেমার মাধ্যমে আবারো পর্দায় ফেরেন এ অভিনেত্রী। এরপর সর্বজিৎ, অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় দেখা গেছে তাকে। বর্তমানে ফ্যানি খান সিনেমার শুটিং করছেন ঐশ্বরিয়া।