বছরজুড়ে বিচ্ছেদের দাপট

marriage-divorce-2017

প্রবাসীকণ্ঠ ডেস্ক:
২০১৭ ছিল শোবিজ অঙ্গনের তারকাদের সম্পর্ক ভাঙা-গড়ার বছর। একাধিক তারকা ভালোবাসার নতুন সংসার গড়েছেন। আবার অনেকেই ভেঙ্গেছেন। সম্পর্ক ভাঙ্গার ঘটনাই যেন বেশি ছিল এই বছরটাতে। তাই এটাকে বিচ্ছেদের বছরও বলা যেতে পারে। জেনে নিন এই বছরে তারকাদের বিয়ে এবং বিচ্ছেদের আলোচিত ঘটনাগুলো:

তারকাদের বিয়ে
এবছরের ২৬ মার্চ লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত অভিনেত্রী তাসনুভা এলভিন বিয়ে করেন। ব্রাহ্মণবাড়িয়ার নিজ বাড়িতে ফাহাদ রিয়াজীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এই তারকা।

আগস্ট মাসের মাঝামাঝি সময়ে তৃতীয় বিয়ে করেন ঢাকাই সিনেমার একসময়ের আলোচিত নায়িকা ময়ূরী। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে ভালোবেসে বিয়ে করেছেন তিনি। ২৫ আগস্ট বিয়ের পিঁড়িতে বসেন লাক্স তারকা মেহরিন ইসলাম নিশা।

১০ সেপ্টেম্বর দ্বিতীয় সংগীতশিল্পী হৃদয় খান। তার স্কুল বন্ধু হুমায়রাকে বিয়ে করেন তিনি। হুমায়রার সঙ্গে ও-লেভেলে পড়েছিলেন হৃদয় খান। দীর্ঘ দিন যোগাযোগ না থাকার পরে হঠাৎ গত বছর তাদের যোগাযোগ হয় এবং প্রেম হয়। এরপর পরিবারের সম্মতিতে তারা বিয়ে করেন।

লাক্সতারকা আমব্রিন ৪ নভেম্বর কানাডা প্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন। ১ ডিসেম্বর মডেল শাবনাজ সাদিয়া ইমি বিয়ে করেছেন আরেক মডেল রিফাত আবদুল্লাহ আজমিকে।

বছর শেষে ২৭ ডিসেম্বর ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা কল্যাণ কোরাইয়া বিয়ে করছেন। পাত্রীর নাম গ্রেইস ভায়োলেট ডি কস্টা। আড়াই বছর ধরে কল্যাণের সঙ্গে তার পরিচয়।

তারকাদের বিচ্ছেদ
বছরের সবচাইতে আলোচিত বিচ্ছেদ ছিল শাকিব খান এবং অপু বিশ্বাসের বিচ্ছেদ। একটি টিভি চ্যানেলে এ বছর ১০ এপ্রিল উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ের ঘোষণা দেন অপু বিশ্বাস। আট বছর আগের সেই বিয়ের খবর জানার কিছুদিন পরেই ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। যদিও শাকিব-অপুর বিচ্ছেদের বিষয়টি এখনো অমিমাংসিত।

কোটি ভক্তের মন ভেঙ্গে বিচ্ছেদ হয়েছে তাহসান এবং মিথিলার। ৪ অক্টোবর দুপুরে ফেসবুকে মিথিলার সঙ্গে নিজের বিচ্ছেদের খবরটি জানান তাহসান। জনপ্রিয় এই জুটির বিচ্ছেদ মানতে পারেননি অনেক ভক্তই। সামাজিক মাধ্যমগুলোতে আলোড়ন সৃষ্টি করেছিল সেই ঘটনা।

দশ বছর প্রেম করে এবছরের ১২ মে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিয়ে হয়েছিল সংগীত শিল্পী মিলার। কিন্তু ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

এ বছরের ১৯ জানুয়ারি দ্বিতীয় স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে বিচ্ছেদ হয় গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের। বিচ্ছেদের জন্য রেহান মডেল পিয়া বিপাশা ও তানজিন তিশাকে সরাসরি দায়ী করেন। তানজিন তিশা পরবর্তীতে হাবিবের সঙ্গে তার সম্পর্কে ভেঙ্গে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

২০১০ সালে বয়সে বিশ বছরের বড় মাশরুর সিদ্দিকী সনেটকে ভালোবেসে বিয়ে করেছিলেন লাক্স তারকা বাঁধন। কিন্তু চার বছর সংসার করার পর ২০১৪ সালের ২৬ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। তবে এই খবর প্রকাশ পায় এই বছরের ৩ আগস্ট।

এবছর বিচ্ছেদের তালিকায় আছেন শখ এবং নিলয়ও। প্রেম করে বিয়ে করেছিলেন গত বছর ৭ জানুয়ারি। আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও ফেসবুকের ‘রিলেশনশিপ স্ট্যাটাস’ পরিবর্তন করে ‘সিঙ্গেল’ লেখাতেই তাদের বিচ্ছেদের বিষয়টি আলোচনায় আসে। এরপর ১৭ জুলাই বিচ্ছেদের কথা স্বীকার করেন নিলয়। জানান বিচ্ছেদের প্রক্রিয়া চলছে তাদের।

প্রেম করে বিয়ে এবং দুই বছর সংসার করার পর পারস্পরিক সমঝোতার মাধ্যমে বিচ্ছেদ ঘটে অভিনয় শিল্পী স্পর্শিয়া এবং নির্মাতা রাফসানের। ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের কাজী অফিসে তারা বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন।

ভালোবেসে বিয়ে করলেও বিচ্ছেদ হয়ে গেছে নোভা এবং রায়হান খান এর। ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজি অফিসে তালাকনামায় স্বাক্ষর করেন তারা দুজন।

২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার সিডনিতে অস্ট্রেলিয়া প্রবাসী মোহাইমিন সান-এর সঙ্গে বিয়ে হয় প্রসূন আজাদের। কিন্তু বিয়ের খবর সবাইকে জানানোর আগেই বিচ্ছেদের খবর জানিয়েছেন তিনি। বিচ্ছেদের প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আগামী ফেব্রুয়ারিতে তার বিচ্ছেদ কার্যকর হবে। সুত্র: চ্যানেল আই অনলাইন