রাজস্থানে সেতু থেকে বাস নদীতে পড়ে নিহত ৩০

1514014555_0

প্রবাসীকণ্ঠ ডেস্ক:
ভারতের রাজস্থান রাজ্যে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে ছিটকে নদীতে পড়ে অন্তত ৩০ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে।
রাজস্থানের সাওয়াই মাধোপুর দুবি অঞ্চলে শনিবার সকালে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গেছে, বাসটি সাওয়াই মাধোপুর থেকে লালকোট যাচ্ছিল। বনস নদীর উপরের সেতুতে নিয়ন্ত্রণ হারিয়ে সোজা নদীতে গিয়ে পড়ে। ঘটনাস্থলে বিপর্যয় মোকাবেলা বাহিনী পৌঁছে উদ্ধারকাজ শুরু করছে। নদী থেকে বাসটি উদ্ধার করা হয়েছে।
৩০ জন যাত্রীর মরদেহ উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাকিদের খোঁজ চলছে। তবে মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করছে প্রশাসন। বাসটিতে কত যাত্রী ছিল সে বিষয়ে স্পষ্ট জানা যায়নি। পাশাপাশি, কীভাবে বাসটি নিয়ন্ত্রণ হারালো সে বিষয়টাও স্পষ্ট নয় বলে জানিয়েছে প্রশাসন।
প্রত্যক্ষদর্শীদের অনেকেই জানাচ্ছেন, বাসটির সামনের চাকা ফেটে যায়। তারপরই নিয়ন্ত্রণ হারায় বাসটি। আবার অনেকে জানাচ্ছেন, অল্পবয়সী এক বাস কন্ডাক্টর বাসটি চালাচ্ছিল। বাসটির গতিও খুব বেশি ছিল। ওই চালক অন্য একটি গাড়িকে ওভারটেক করতে যায়, তখনই এই দুর্ঘটনা ঘটে। এনডিটিভি।