এনআরবি কমার্শিয়াল ব্যাংক কর্মকর্তার আগাম জামিন

adalot-sm20170508165140

নিজস্ব প্রতিবেদক

প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় এনআরবি কমার্শিয়াল বাংকের ম্যানেজমেন্ট রিস্ক কমিটির চেয়ারম্যান ও মাল্টিপ্ল্যান গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ মুন্সেফ আলীর তিন মাসের আগাম জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট। এ সংক্রান্ত আবেদন শুনানি করে সোমবার হাইকোর্টের বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি এএনএম বসির উল্লাহর সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে মুন্সেফ আলীর পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। অপরদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ এ কে এম মনিরুজ্জামান কবির। মনিরুজ্জামান কবির বলেন, হাইকোর্টের এই জামিন আদেশের বিরুদ্ধে আপিল করা হবে।

জানা যায়, প্রতারণার অভিযোগে চলতি বছরের ২০ এপ্রিল সিলেটের আদালতে মুন্সেফ আলীর বিরুদ্ধে দলা মিয়া নামে এক ব্যবসায়ী মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, মাল্টিপ্ল্যান গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ মুন্সেফ আলীর কাছ থেকে ৩৭ লাখ টাকায় একটি ফ্ল্যাট ক্রয় করেন দলা মিয়া। শর্ত মোতাবেক ফ্ল্যাটের সব টাকা তিনি মুন্সেফ আলীকে পরিশোধ করেন। কিন্তু টাকা পেয়েও মুন্সেফ আলী তাকে ফ্ল্যাট হস্তান্তর না করে নানা টালবাহানা শুরু করেন। টাকা ফেরত দিতে অস্বীকার করায় এ মামলা দায়ের করেন দলা মিয়া।

জাগোনিউজ২৪.কম