ঢাকা ত্যাগ করলেন সাকিব-মুস্তাফিজ

sakib london

প্রবাসী কণ্ঠ ডেস্ক

ঢাকা ত্যাগ করলেন সাকিব-মুস্তাফিজজাতীয় দলের সঙ্গে যোগ দিতে ঢাকা ত্যাগ করলেন বাংলাদেশ জাতীয় দলের অন্যতম দুই তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। রাত সোয়া ১টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে করে লন্ডনের উদ্দেশে রওনা হন এই দুজন। আজ বিকেল নাগাদ সাকিব-মোস্তাফিজ লন্ডন গিয়ে পৌঁছাবেন বলে আশা করা হচ্ছে। অন্যদিকে স্ত্রী ও ছেলে অসুস্থ হওয়ার কারণে হঠাৎ দেশে ফিরে আসেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দলের সঙ্গে যোগ দিতে আজ দেশ ছাড়বেন মাশরাফিও। সন্ধ্যায় বিমানে উঠবেন তিনি।

আইপিএলে হতাশাজনক মৌসুম শেষ করে গত বুধবার দেশে আসেন সাকিব ও মুস্তাফিজ। এর মধ্যে সাকিব অবশ্য বোনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। দেশে ফিরে খুব বেশি সময় পাননি মুস্তাফিজও। কাছের কিছু মানুষজনের সঙ্গে দেখা করেছেন মুস্তাফিজ। এর মধ্যে মিরপুরে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেছেন কাটার মাস্টার।

বিমানে ওঠার পর নিজের ভেরিফাইড ফেসবুকে সাকিব আল হাসানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন মুস্তাফিজুর রহমান। কাটার মাস্টার বলেছেন, ‘ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে সাকিব ভাইয়ের সঙ্গে ইংল্যান্ডে যাচ্ছি।’

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প করছেন তামিম-মুশফিকরা। ইতিমধ্যে দুটি প্রস্তুতি ম্যাচও খেলেছে বাংলাদেশ। দুটি ম্যাচেই খেলেননি সাকিব-মুস্তাফিজ ও মাশরাফি। ডিউক অব নরকোফের বিপক্ষে ম্যাচটি ড্র হলেও সাসেক্স একাদশের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ১৩৪ রানের জয় পেয়েছে বাংলাদেশ।

আগামী ৭ মে আয়ারল্যান্ডে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। ১২ মে আইরিশদের বিপক্ষে প্রথম ম্যাচে নামবে মাশরাফির দল।

সুত্র আজকালের খবর অরলাইন