বিজনেস ট্রাভেলার অ্যাওয়ার্ডসে নির্বাচিত এমিরেটস্

EK-PR-Photo-25.4.17

প্রবাসী কণ্ঠ ডেস্ক

গত ২৩ এপ্রিল বিজনেস ট্রাভেলার মিডলইস্ট ২০১৭ অ্যাওয়ার্ডসে ‘বেস্ট এয়ারলাইন ওয়ার্ল্ড ওয়াইডসহ চারটি সম্মাননা পেয়েছে এমিরেটস্ এয়ারলাইন।
অন্য পুরস্কারগুলো হচ্ছে ‘এয়ারলাইন উইথ দি বেস্ট বিজনেস কাস’, ‘এয়ারলাইন উইথ দি বেস্ট ফার্স্ট কাস লাউঞ্জ এবং ‘ বেস্ট ফ্রিকুয়েন্ট ফায়ার প্রোগ্রাম’।
এমিরেটস্ তার পণ্য ও সেবা উন্নয়নে বিরতিহীনভাবে বিনিয়োগ করে যাচ্ছে। গত বছরে প্রবর্তিত উলেখযোগ্য পণ্য ও সেবার মধ্যে রয়েছে নতুন বিজনেস শ্রেণি আসন, বিজনেস ও প্রথম শ্রেণি যাত্রীদের জন্য নতুন এমিনিটি কিট, পরিবেশবান্ধব কম্বল, ইকোমি শ্রেণির জন্য ইন্টারেকটিভ এমিনিটি কিট, শিশুদের জন্য নিয়মিতভাবে নতুন নতুন খেলনা ইত্যাদি। এমিরেটস্রে ইনফাইট বিনোদন ব্যবস্থাÑ আইস বর্তমানে বিশ্বের নেতৃস্থানীয়, যাতে রয়েছে ২,৬০০ এর বেশী চ্যানেল।
গত বছর এমিরেটস্ দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের কনকোর্স ‘বি’ তে অবস্থিত বিজনেস কাস লাউঞ্জটি ১১ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে সম্পূর্ণ নতুনভাবে সুসজ্জিত করেছে। বিশ্বব্যাপী এমিরেটস্রে এয়ারপোর্ট লাউঞ্জ নেটওয়ার্কে যুক্ত হয়েছে কেপটাউন আন্তর্জাতিক বিমানবন্দর।
এমিরেটস্র লয়্যালটি প্রোগ্রামÑ স্কাইওয়ার্ডস গত বছর ক্যাশ+ মাইলস সুবিধা যুক্ত করেছে। এছাড়াও সদ্য প্রবর্তিত ‘পে-পার-ভিজিট’ এর আওতায় স্কাইওয়ার্ডস সদস্য এবং এমিরেটস্ েভ্রমণকারী তাদের অতিথিরা নির্দিষ্ট অর্থের বিনিময়ে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরসহ অন্যান্য বিমানবন্দরে অবস্থিত এমিরেটস্রে ফার্স্ট এবং বিজনেস কাস লাউঞ্জ ব্যবহার করতে পারছেন। কর্পোরেট গ্রাহকদের জন্য ‘বিজনেস রিওয়ার্ড’ প্রোগ্রামও চালু করেছে এমিরেস্। এর ফলে গ্রাহকরা সহজেই তাদের অর্জিত মাইল ব্যবহার করতে পারছেন। বর্তমানে এমিরেস্ স্কাইওয়ার্ডসে রয়েছে ১৪টি এয়ারলাইন এবং ২৪টি ব্র্যান্ড হোটেল পার্টনার। এসব হোটেল ব্র্যান্ডগুলোর আওতায় সারাবিশ্বের ২০ হাজারের অধিক হোটেল রয়েছে বলে ট্রিউন গ্রুপের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।