ইডেনে ছাত্রলীগের অনুষ্ঠানে ওবায়দুল কাদের

08_obaidulquader_eden_151216_0005

ঢাকা : ইডেন কলেজে ছাত্রলীগের এক অনুষ্ঠানে যোগ দিয়ে সংগঠনটির কর্মীদের পড়াশোনা করতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার রাজধানীর এই কলেজের ক‌্যাম্পাসে ‘স্বাধীনতার ৪৫ বছরের ইতিহাস ও স্বাধীনতায় নারীদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে ছাত্রলীগ।
আলোচনা সভায় বক্তব‌্যে ইডেন কলেজ ছাত্রলীগ নেতা-কর্মীর উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, “আমি সেই ছাত্রলীগকে চাই না, যারা হলের সিট ভাগাভাগি করে, নিজেদের দল ভারী করার জন্য শিক্ষকদের উপর চাপ দিয়ে ভর্তি বাণিজ্য করে।”

“এগুলো বাদ দিয়ে তাদের পড়াশোনা করতে হবে। ছাত্রলীগ ছাত্রলীগের শত্রু যেন না হয়ে যায়,” বলেন ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদেরকে পেয়ে ইডেন ছাত্রলীগের নেতা-কর্মীদের বেশ উচ্ছ্বাস দেখা যায়। হাস‌্যোজ্জ্বল নেতা-কর্মীদের সঙ্গে হাসিমুখে সেলফিও তুলতে দেখা যায় এই মন্ত্রীকে।

ইডেন কলেজ ছাত্রলীগ আয়োজিত এই আলোচনা সভায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইনও বক্তব‌্য রাখেন।
ইডেন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক তাসলিমা আক্তারের সভাপতিত্বে এই সভায় আওয়ামী লীগের মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, ইডেন কলেজের অধ্যক্ষ গায়ত্রী চ্যাটার্জীও বক্তব‌্য রাখেন।