আইএফআইএলএর ১৪তম বার্ষিক সাধারণ সভায় ১২% লভ্যাংশ অনুমোদন

ঢাকা: শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (আইএফআইএল) এর ১৪তম বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারদের জন্য ১২% (৮% ক্যাশ ও ৪% স্টক) লভ্যাংশ অনুমোদিত হয়েছে।

আজ বৃহস্পতিবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি), কাকরাইলে এ সভা অনুষ্ঠিত হয়। আইএফআইএল এর চেয়ারম্যান কেবিএম মঈন উদ্দিন চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী, অডিট কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী মো. আহসানুল কবীর, ইসি চেয়ারম্যান মোস্তানসের বিল্লাহসহ পরিচালকবৃন্দ, স্পন্সরসবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, ডিএমডি এন্ড সিএফও কাজী আজিজ আরশাদ, কোম্পানি সচিব রেজাউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে করপরবর্তী মুনাফা হয়েছে ১৯ কোটি ৩০ লাখ টাকা। শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১২.৯৮টাকা। সভায় চেয়ারম্যান প্রতিষ্ঠানটির প্রতি ধারাবাহিক সহযোগিতা দেয়ার জন্য শেয়ারহোল্ডার, স্টেকহোল্ডার ও ব্যবস্থাপনা পর্ষদের প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় উপস্থিত শেয়ারহোল্ডাররা সমাপ্ত অর্থবছরের কর্মকান্ড নিয়ে সন্তোষ প্রকাশ করেন।