‘১০ শতাংশ উৎপাদন বাড়বে অলিম্পিক এক্সেসরিজের’

4

ঢাকা : অলিম্পিক এক্সেসরিজের ব্যবস্থাপনা পরিচালক গোলাম কিবরিয়া বলেছেন, মেশিনারিজ আমদানিতে অলিম্পিক এক্সেসরিজের উৎপাদন ক্ষমতা প্রায় ১০ শতাংশ বেড়ে যাবে; যা কোম্পানির প্রত্যাশিত মুনাফা অর্জনে বড় ভূমিকা রাখবে।

বৃহস্পতিবার সকালে কোম্পানিটির লেনদেন শুরু হওয়ার আগে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সঙ্গে চুক্তি সই শেষে অর্থসূচককে তিনি এই কথা বলেন।

গোলাম কিবরিয়া বলেন, আমরা যথাসম্ভব নিয়মের মধ্য থেকে বিনিয়োগকারীদের জন্য কাজ করব। প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে সংগৃহীত অর্থ মূলত উৎপাদন ক্ষমতা বাড়ানোর জন্য ব্যয় করা হবে। এতে কোম্পানির প্রায় ১০ শতাংশ উৎপাদন ক্ষমতা বাড়বে; যা প্রত্যাশিত মুনাফা অর্জনে বড় ভূমিকা রাখবে।

তিনি বলেন, আমাদের পণ্যের অনেক চাহিদা রয়েছে। কোম্পানির উৎপাদিত পণ্যের মানও অনেক ভালো। সব কিছু ঠিক থাকলে বিনিয়োগকারীরা অনেক ভালো কিছু পাবে বলে মনে করেন তিনি।

এসময় ঢাকা স্টক এক্সচেঞ্জ(ডিএসই) ব্যবস্থাপনা পরিচালক ড. স্বপন কুমার বালা, প্রধান রেগুলেটরি কর্মকর্তা একেএম জিয়াউল হাসান খান, শফিকুল ইসলাম ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, অলিম্পিক এক্সেসরিজ তৈরি পোশাকের নানা উপকরণ প্রস্তুত করে থাকে। এসব উপকরণের মধ্যে রয়েছে প্লাস্টিক হ্যাঙ্গার, টুইল ট্যাপ, ইলাস্টিক, সেলাইয়ের সুতা, পেপার ব্যান্ড, হ্যাং ট্যাগ, বারকোড, সাইজ ট্যাগ, প্রাইস ট্যাগ, পলিব্যাগ, টিস্যু পেপার, লেমিনেশন, গাম টেপ, ইন্টারলিংক, সাইজ লেবেল, কার লেবেল, মেইন লেবেল, বপ গাম টেপ, ব্যাক বোর্ড, মাস্টার কার্টন, ইনার কার্টন ইত্যাদি।