ম্যানসিটিকে আটকে দিল নিউক্যাসল

0

রোমাঞ্চকর ম্যাচে দুই দুইবার এগিয়ে যাওয়ার পরেও ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটিকে জিততে দেয়নি নিউক্যাসল ইউনাইটেড। শেষ পযর্ন্ত পেপ গার্দিওলার শিষ্যরা মাঠ ছেড়েছে ২-২ ব্যবধানে।

শনিবার জেমস পার্ক ভ্রমণে যায় গত আসরের চ্যাম্পিয়ন সিটি। শুরুতে অবশ্য এগিয়ে গিয়েছিল গার্দিওলার দল। ২৩ মিনিটে প্রতিপক্ষের ডি-বক্সের ভেতর ডেভিড সিলভার পাস থেকে বল পেয়ে সিটিকে এগিয়ে দেন রহীম স্টার্লিং। কিন্তু সেই ব্যবধান তারা ধরে রাখতে পারে মাত্র ২ মিনিটের জন্য। ২৫ মিনিটে আলমিরন বল পাঠান জেত্রো ভিলেমকে উদ্দেশ্য করে। ডাচ ডিফেন্ডার সুযোগ কাজে লাগিয়ে সমতায় ফেরায় নিউক্যাসলকে।

বিরতির পর ৮২ মিনিটে চোখ ধাঁধানো গোল থেকে সিটিজেনদের পুনরায় এগিয়ে দেন কেভিন ডি ব্রুইন। বুকে বল রিসিভ করে সোজা বলি নেন এই বেলজিয়ান মিডফিল্ডার। কয়েক মুহূর্তের জন্য ডি ব্রুইনের এই জাদু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখা ছাড়া গতি ছিল না নিউক্যাসল গোলরক্ষক মার্তিন দুভরাভকার।

কিন্তু নাটকটা আরেকবার জমিয়ে তুলে স্বাগতিকরা। গার্দিওলার শিষ্যদের একবিন্দুও ছাড় না দিয়ে ফের সমতায় ফেরে নিউক্যাসল। এবার সিটি ব্যবধানটা ধরে রাখতে পারে মাত্র ৬ মিনিটের জন্য। ৮৮ মিনিটে আতসুর সেট পিস থেকে নেওয়া শটে বল পেয়ে সিটিজেনদের জালে জড়িয়ে দেন জোনজো শেলভি।

শেষ পযর্ন্ত ২-২ ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে দু’দল।