মুরাদনগরে জনগন সংগঠনের বর্ষপূর্তিতে বিভিন্ন কর্মসূচি

33

হাফেজ নজরুল . কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার মুরাদনগর উপ‌জেলা বাঙ্গরা বাজার থানাধীন জাকজমক পূর্ণ আয়োজ‌নের মাধ্য‌মে আমরা বাঙ্গরা বাজার থানা জনগন ” সংগঠনের ১ম বর্ষপূর্তি উদযাপন। চলবো একসাথে জয় করবো মানবতাকে ।এই স্লোগান নিয়ে মানব সেবামুলক এই সংগঠনটি একঝাঁক তরুন মেধাবীকে নিয়ে ১ম বর্ষ পালন করে। শাহনুর আলম খানের সঞ্চালনায় ও ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথির আসন গ্রহন করেন, ম‌ুরাদনগর উপ‌জেলা চেয়ারম্যান ড. আহসালুন আলম সরকার ( কিশোর)। তিনি শান্তির প্রতিক পায়রা উড়িয়ে এবং কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, “আমরা বাঙ্গরা বাজার থানা জনগন ” সংগঠনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক, জনাব এ. এস. আরিফুল ইসলাম। তিনি তার বক্তব্যে সংগঠনের বর্তমান কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। প্রধান অতিথি ড. আহসানুল আলম সরকার ( কিশোর) দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ৫ টি হুইল চেয়ার বিতরন করেন। পরবর্তীতে সংগঠনের উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।
আমরা বাঙ্গরা বাজার থানার জনগণ সংগঠনের পক্ষ থেকে সমাজ কল্যাণ মুলক দশটি মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন এমন সংগঠনকে সন্মাননা স্বারক প্রদান করা হয় ও সামাজিক উন্নয়ন মুলক কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়।

আমন্ত্রিত সংগঠন সমূহকে
সম্মাননা স্বারক- প্রদান
আমরা বাঙ্গরা বাজার থানার জনগণ সংগঠনের পক্ষ থেকে

১। রোয়াচালা সামাজিক কল্যাণ সংস্থা।
২। নবীয়াবাদ হিলফুল ফুজুল সংগঠন।
৩। জারেরা সমাজ কল্যাণ সংগঠন।
৪। বন্ধুত্ব ভালোবাসা সমাজ কল্যাণ সংঘ
চাপিতলা কলেজ।
৫। বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন।
৬। বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংক (বাঙ্গরা বাজার থানা শাখা)
৭। মোহাম্মদপুর স্যোসাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।
৮। কালারাইয়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।
৯। কবি নজরুল ন্যাশনাল ক্লাব দৌলতপুর।
১০। কোদালকাটা বন্ধু গ্রুপ।

উপদেষ্টাদের মধ্যে বক্তব্য রাখেন, এম আই জামাল ছিদ্দিকি, এড. তৌফিকুল ইসলাম আমির, জুম্মান আহমেদ ,তিনি বলেন, মাদকমুক্ত বাংগরা বাজার থানা গড়তে এ সংগঠনটি কাজ করবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আব্দুল হাকিম, সাবেক চেয়ারম্যান। তিনি বলেন, সারা দেশে যুব সমাজ যখন মাদকাসক্ত, তখন বাংগরা বাজার থানা জনগন সংগঠনের যুবকরা মানব সেবার মত মহান কাজে তাদের নিজেদের গুরুত্বপূর্ণ সময় ব্যয় করছে। তিনি তাদেরকে ধন্যবাদ জানান এবং মাদকমুক্ত সমাজ গড়ার আহ্বান জানান। এছাড়াও বক্তব্য রাখেন, মাছরাঙ্গা টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি, জাহাঙ্গীর আলম ইমরুল। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে এ সংগঠনের সফলতা কামনা করেন। এরপর সংগঠ‌নের সকল উপ‌দেষ্ঠা , সদস্যদের ও অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।