বাহরাইনে বাংলাদেশি বানিজ্য মেলার উদ্বোধন

8

 

নোমান ছিদ্দিকী, বাহরাইন প্রতিনিধি

বাহরাইনের রাজধানী মানামায় ডিলমম হোটেলে বাংলা ইভেন্ট ইন্টারন্যাশনাল ও এওয়ান সার্ভিস বাহরাইন এর আয়োজনে গত শুক্রবার সন্ধ্যায় ৩দিন ব্যাপি বানিজ্য মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন অলিলা গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর জিল্লুর রহমান, বাংলাদেশ স্কুল বাহরাইনের চেয়ারম্যান শাফাকাত আনোয়ার, পরিবর্তন বাংলাদেশ চেয়ারম্যান মেজবাহ আহমেদ, সাংবাদিক আব্দুল কাদের,আনোয়ার ফারুক, আক্তারুজ্জামান, আবুল হোসেন তুহিন,নজরুল ইসলাম, রফিকুল ইসলাম, সেলিম মাহমুদ,কামাল সরদার, মনির সওদাগর,আহসান মাসুদ, আব্দুর রব,কাউচার হোসেন সহ আয়োজন কমিটির নেতৃবৃন্দ।

মেলায় বাংলাদেশ থেকে আগত যে প্রতিষ্ঠানগুলো অংশগ্রহন করেছেন, সেগুলো হচ্ছে অগ্রনী ব্যাংক বাংলাদেশ লিমিেিট, ব্র্যাক ব্যাংক, হাউজিং কোম্পানি, সোনার বাংলা আবাসন প্রকল্প – ইসতাম্বুল গ্রুপ, রিয়েল কেপিটাল গ্রুপ, অলিলা গ্রুপ, এস এস হ্যান্ডিক্যাফ, হেন্ড মেড বিডি, হেডরুম গ্রুপ। মেলার স্পন্সর হিসেবে রয়েছে লিন্নাস মেডিকেল সেন্টার বাহরাইন, ইউ এ ই এক্সসেন্স বাহরাইন, চেন্নাই ম্যানেজমেন্ট কোম্পানি, বাংলাদেশী গার্মেন্ট পোশাক রফতানি ও গুনগত মান, বাহরাইনে বাংলাদেশি পন্যবাজাতজাতকরণ, প্রবাসী বাংলাদেশীদের জন্য ক্রয় ক্ষমতার মধ্যে প্লট বুকিংসহ ব্যাংকিং খাতে বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়া হয়।
উল্লেখ্য মেলাতে একমাত্র বাংলাদেশী লিন্নাস মেডিকেল সেন্টারের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পে সেবা দেয়া হয়েছে।