বাহরাইনে প্রবাসীদের বর্ণাঢ্য আয়োজনে টি-টুয়েন্টি ক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠিত 

9
নোমান সিদ্দিকী – বাহরাইন প্রতিনিধি 
 আল আবরাজ রেষ্টুরেন্ট কোম্পানির উদ্যোগে ২সেপ্টেম্বর বুছাটিন ক্লাব মাঠে টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। দশ দলের অংশগ্রহণে শুরু হয় এই খেলা, শেষ পর্যন্ত ফাইনালে রফা টিম ও লুমি লায়ন্স অংশগ্রহণ করেন।
শুরুতেই টর্চে জিতে লুমি লায়ন্স ব্যাটিং করার সিন্ধান্ত নেয়, শুরু থেকে ওপেনিংব্যাটসম্যান দের ব্যাটিং নৈপুণ্যে চার ছক্কা বিশ ওভারে ১৭৬ রানের চ্যালেঞ্জিং টার্গেট ছুড়ে দেয় লুমি একাদশ।
১৭৭ রানের টার্গেটে বেট করতে নামা রফা টিমের শুরুতেই ব্যাটিং বিপর্যস্ত মাঝে বেশ জমে উঠলেও শেষমেশ ১০৭ রানে গুটিয়ে যায় রাফা একাদশ। ফলে লুমি লায়ন্স ৪৬ রানে বিজয়ী হন।
ম্যান অব দ্যা ম্যাচ হন ১০৭রান করা লুমি লায়ন্সের প্রদীপ আর ম্যান  অব দ্যা সিরিজ হন একই দলের প্রকাশ। খেলায় প্রধান অতিথি ছিলেন আল আবরাজ গ্রুপের অপারেশন  ম্যানেজার মনোজ এলেক্স, বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ মুছা, মোহাম্মদ ফিরোজ, মোহাম্মদ  রাদা, ওমর ফারুক সবুজ, মোহাম্মদ মুনাফ ও মোহাম্মদ ইব্রাহিম বাসুনী, প্রধান অতিথ মনোজ এলেক্স বিজয়ীদের ও রানার্সআপ সহ দুই দলের হাতে পুরস্কার তুলেদেন , হাজার হাজার বাংলাদেশি দের উপস্থিতি তে মুখরিত ছিলো বুছাছিন ক্লাবের খেলার মাঠ।