বাহরাইনে কিশোর মেলা ইউথ ফোরামের জমকালো অভিষেক

158

 

 

নোমান ছিদ্দিকী, বাহরাইন থেকে

বাহরাইনের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত এবং প্রাক্তন বাংলাদেশী শিক্ষার্থীদের নিয়ে কিশোর মেলা ইউথ ফোরাম এর জমকালো আয়োজনের মধ্যে ািদয়ে অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার স্থানীয় সময় সন্ধায় মোহাররাক টাউনের আল ইসলাহ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুল বাহরাইনের বোর্ড অফ ডাইরেক্টর এর চেয়ারম্যান এবং আল আহলি ব্যাংকের সিইও শাফকাত আনোয়ার হোসেন।

কিশোরমেলা ইয়ুথ ফোরামের সাধারণ সম্পাদক মাহাবুব তারা মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিনিস্টারি অফ ওয়ার্কস বাহরাইন প্রকৌশলী মহব্বত হোসেন, মিনিস্টারি অফ ওয়ার্কস বাহরাইন প্রকৌশলী বদরুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার সালাহউদ্দীন আহমেদ, কিশোরমেলা বাহরাইন এর প্রধান পরিচালক মুহাম্মদ জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কিশোর মেলার কেন্দ্রীয় শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক তামিম মেজবাহ। সমাপনী বক্তব্য দেন কিশোরমেলা ইউথ ফোরাম এর নবনির্বাচিত সভাপতি তাহলিল আলম।

এছাড়া কিশোরমেলা’র সকল পরিচালক ও ছাত্র প্রতিনিধিরা উপস্থিতি ছিলেন। অনুষ্ঠানে কিশোর মেলা ইউথ ফোরামের ১ বছরের জন্য পুর্নাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে ইউথ ফোরাম এর সকল সদস্যদেরকে ক্যারিয়ার গঠনের পাশাপাশি নৈতিক শিক্ষা অর্জন, পেশাগত দক্ষতা অর্জন এবং দেশ প্রেমের চেতনায় গড়ে উঠার জন্য আহবান জানান। এছাড়া বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যার নিন্দা জানিয়ে তার দ্রুত বিচার দাবী করেন তিনি। আল হেরা শিল্পী গোষ্ঠীর মনোজ্ঞ সংগীত পরিবেশনা এবং নৈশভোজের মাধ্যেমে অনুষ্ঠান সমাপ্ত হয়।