নোয়াখালীতে সৌদি প্রবাসীকে হত্যা

4

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কবিরহাট উপজেলা পলাহারী গ্রামে এক প্রবাসীকে হত্যা করার অভিযোগ করেছে স্বজনরা। মঙ্গলবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করছে। নিহতের গলায় ও বুকে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।  সৌদি আরব থেকে দেশে আসার তৃতীয় দিনের মাথায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার গভীর রাতে এ প্রবাসীর মৃত্যু হয়। নিহত দুদু মিয়া (৪৭), নরোত্তমপুর ইউনিয়নের পলাহারী গ্রামের মাঝি বাড়ির নজির মিয়ার ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধি জানান, দীর্ঘদিন থেকে স্ত্রী শাহীনা আক্তারের সাথে পারিবারিক বিরোধ ছিল। স্ত্রী ও তার লোকজন প্রবাসীকে গলা টিপে আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করেছে বলে তারা ধারণা করছেন।  কবিরাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোঃ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলছে, স্ত্রী শাহীনা আক্তার’র বিরুদ্ধে স্বামীকে মেরে ফেলার অভিযোগ তুলছে নিহতের ভাইয়েরা।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, নিহতের স্ত্রীর সাথে দেবরদের পূর্ব বিরোধ রয়েছে। লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।