নভোএয়ারে ৪০০০ টাকায় কক্সবাজার ভ্রমণের অফার

7

প্রবাসী কণ্ঠ প্রতিবেদক

‘বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম মেলা উপলক্ষে জনপ্রতি সর্বনিস্ম ৪০০০ টাকায় কক্সবাজার ভ্রমণের বিশেষ অফার ঘোষনা করেছে দেশের অন্যতম শীর্ষ বেসরকারি বিমান সংস্থা নভো এয়ার। এই অফারটি এক সঙ্গে ৪ জন ভ্রমনের জন্য প্রযোজ্য। আগামী ১৫ জুন পর্যন্ত বহাল থাকবে এই অফার।

২০ এপ্রিল বৃৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিন ব্যাপী এই মেলা শুরু হচ্ছে।

মেলায় স্মাইলস গ্রাহকদের জন্য অভ্যন্তরীন সব রুটের টিকেটের মূল্যে ১২ শতাংশ ছাড়, মাত্র ২,৭৭৭ টাকার মাসিক কিস্তিতে ফ্লাইট ও হোটেল ভাড়াসহ কলকাতায় ভ্রমণ সর্বনিম্স ১,৯৯৯ টাকায় কক্সবাজার ভ্রমণে নভো এয়ারের আকর্ষনীয় প্যাকেজ রয়েছে।

ভ্রমণ পিপাসুদের এই সুবিধাদিতে দেশের ১৫টি শীর্ষ বেসরকারি ব্যাংক এবং কলকাতার পাঁচ তারকা মানের হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল ও কক্সবাজারের ৭টি অভিজাত হোটেলের সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

চুক্তি অনুযায়ী, ব্যাংকগুলোর গ্রাহকরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে পরিশোধের মাধ্যমে নভো এয়ারের এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

কলকাতায় যাওয়া-আসার জন্য নভো এয়ার এর টিকেট, পাঁচ তারকা মানের হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনালে ২ রাত ৩ দিন থাকার সুবিধা এই প্যাকেজের আওতায়। ‘বাংলাদেশ ট্রাভেল এন্ড ট্যুরিজম মেলা-২০১৭’ বৃহস্পতিবার থেকে ৩দিন, সকাল ১০ টা থেকে রাত ৮টা পযন্ত চলবে।