দিল্লি পৌঁছাল বাংলাদেশ ক্রিকেট দল

0

তামিম ইকবাল যাবেন না, আগে থেকেই জানা ছিল। সাইফউদ্দিনের ইনজুরি। দল থেকে ছিটকে গিয়েছিল এই অলরাউন্ডারও। কিন্তু কেউ কি ভেবেছিল, এর চেয়েও অনেক বড় এক ধাক্কা অপেক্ষা করছে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য? অবশেষে সেই ধাক্কাটা এলো মঙ্গলবার।

ওইদিন রাতেই আইসিসি সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দেয়, দুই বছরের জন্য নিষিদ্ধ সাকিব। যদিও এক বছর তাৎক্ষণিক বাতিল করে দিয়েছে আইসিসি। এর অর্থ আগামী এক বছর আর ক্রিকেট খেলতে পারবেন না তিনি। সুতরাং ভারত সফরের জন্য নতুন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ আর টেস্ট অধিনায়ক মুমিনুল হকের নাম ঘোষণা করা হলো। আজ বিকেলেই ভারতের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে চড়ে বসে মাহমুদউল্লাহ’র নেতৃত্বাধীন টি-টোয়েন্টি ক্রিকেটাররা। সঙ্গে ছিলেন টিম ম্যানেজমেন্ট, কোচিং স্টাফরা।

আজ বিকেলেই ভারতগামী বাংলাদেশ দলকে বিদায় জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর ঢাকা থেকে সরাসরি দিল্লিগামী ফ্লাইটে চড়ে বসেন ক্রিকেটাররা।

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, ভারত সময় বিকাল ৫টায় (বাংলাদেশ সময় সাড়ে ৫টা) ক্রিকেটাররা দিল্লি বিমানবন্দরে গিয়ে পৌঁছান। সেখান থেকে টিম বাংলাদেশ উঠেছে দিল্লির আইসিটি মউরিয়া হোটেলে।

বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর ১টায় অরুন জেটলি (সাবেক ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ ক্রিকেট দল। ৩ নভেম্বর এই মাঠেই প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ এবং ভারত।