ঈদে কে কী কিনলেন নায়িকারা

7

বিনোদন ডেস্ক : নায়িকারা সারা বছরই ব্যস্ত থাকেন শুটিং নিয়ে। ব্যস্ততার মাঝেও ঈদকে ঘিরে থাকে নানা পরিকল্পনা ও আয়োজন। ঈদের বড় অংশ হলো কেনাকাটা। যা সাধারণত সবাই করে থাকেন। নায়িকাদের অবশ্য শুটিংয়ের প্রয়োজনে সারা বছরই কেনাকাটা করতে হয়। তারপরও ঈদ বলে কথা!

ঈদের কেনাকাটার জন্য তারকাদের কেউ গেছেন দেশের বিপণিবিতানে, আবার কেউ কেনাকাটা করেছেন দেশের বাইরে থেকে। তারকাদের ঈদের কেনাকাটা নিয়ে বিশেষ আয়োজনের প্রথম কিস্তিতে আজ থাকছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় ১১ নায়িকার কেনাকাটা নিয়ে বিশেষ প্রতিবেদন।

রাতে সব কেনা হয়ে যাবে: মৌসুমী
ছেলে-মেয়ে পরিবারের সদস্যদের জন্য ঈদের কেনাকাটা হয়ে গেছে। এরপরও আরো কিছু কিনতে হবে। নিজের জন্য কেনাকাটা করছি। ঈদের আগের রাতে সব কেনা হয়ে যাবে।

শপিং কিছু বাকি আছে: শাবনূর
ঈদে নিজেদের শপিং কিছু বাকি আছে।

শপিং শেষ করেছি : পপি
ঈদের শপিং শেষ করেছি। এরপরেও প্রয়োজন হলে কিনে নেব। শাড়ি, থ্রিপিস কিনেছি।

বেশি শপিং করা হয় না : শিমলা
সবগুলো রোজা রেখেছি। তাই বাসা থেকে তেমন বের হওয়া হয় না। আমি আসলে সবসময়ই একটু দেরি করে শপিং করি। ঈদের আগে দিয়ে শপিং করতে ভালো লাগে। খুব বেশি শপিং করা হয় না। ঈদে কোন ড্রেস পরবো, এ ধরনের চাহিদা নেই। সিনেমার জন্য এত বেশি ড্রেস পরা হয়েছে যে, ড্রেসের চাহিদাটা নেই।

ঈদ বলে কথা : রত্না
আসলে কেনাকাটার প্রতি তেমন আগ্রহ আমার নেই। তার পরও ঈদ বলে কথা। কিছু কেনাকাটা করেছি। আরো কিছু কিনতে হবে।

চাঁদ রাত পর্যন্ত কেনাকাটা করা হবে : রেসি
ঈদের কেনাকাটা শুরু হয়েছে প্রথম রোজা থেকে। এখনো করছি। চাঁদ রাত পর্যন্ত কেনাকাটা করা চলবে। কয়েকটা শাড়ি কেনা হয়েছে। আরো কিছু কেনাকাটা করব।

শাড়ি, থ্রিপিস কেনা হয়েছে : কেয়া
ঈদের কেনাকাটার শেষ নেই। কিছু বাকি আছে। ঈদের আগের রাতে তা কিনব। শাড়ি, থ্রিপিস কেনা হয়েছে। আসলে শ্যুটিংয়ের জন্য সারা বছরই ড্রেস কেনা হয়। তাই ঈদের জন্য বেশি কিছু কিনা হয় না।

শাড়ি কিনেছি দুটো : আঁচল আঁখি
ঈদের কেনাকাটা শেষ। থ্রিপিস কেনা হয়েছে বেশি। শাড়ি কিনেছি দুটো। ঈদের দিন সকালে থ্রিপিস পরব। বিকালে বাইরে বের হব শাড়ি পরে।

শুটিং নিয়ে ব্যস্ত আছি : ববি
এবাদের ঈদের কেনাকাটা করার তেমন সুযোগ এখনো পাইনি। কারণ রাজা বাবু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছি। তারপরও কিছু কেনাকাটা করা হয়েছে। আরো কিছু কিনতে হবে। তবে সেটা কবে পারব, তা এখনো বলতে পারছি না।

শাড়ি, থ্রিপিস, ওয়ের্স্টান, সবই কেনা হয়েছে : পরিমনি
ঈদের কেনাকাটার শেষ নেই। ঈদের রাত পযর্ন্ত চলবে শপিং। সবকিছুই কেনা হয়ে গেছে। তারপরও দেখা যায় একটা কিছু ভালো লেগেছে, ওটা কিনতে আবার মার্কেটে যেতে হবে। ঈদের জন্য অনেক কিছু কিনলাম। এখন একটু কনফিউসড হয়ে গেছি, ঈদে কোন ড্রেস পরব। শাড়ি, থ্রিপিস, ওয়ের্স্টান, সবই কেনা হয়েছে।